মেনু নির্বাচন করুন
পাতা

এক নজরে

এক নজরে-

অফিস সম্পর্কিত-

জেলা রেজিস্ট্রারের কার্যালয়, চুয়াডাঙ্গা,

জেলা রেজিস্ট্রার কার্যালয়ের দপ্তর প্রধান হলেন, জেলা রেজিস্ট্রার

অফিসের কার্যক্রম নিম্নরূপ:-

(ক) জেলাধীণ সাব-রেজিস্ট্রারগণের কার্যক্রম তত্ত্ববধান ও প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান;

(খ) জেলাধীণ রেজিস্ট্রেশন বিভাগের ৩য় ও ৪র্থ শ্রেণীর কর্মচারীগণের নিয়োগ,বদলী/পদায়ন   

     শৃঙ্খলামূলক ব্যবস্থা গ্রহণ;

(গ) সাব-রেজিস্ট্রারগণের কার্যালয় পরিদর্শন ও হিসাব নিরীক্ষা;

(ঘ) সাব-রেজিস্ট্রী অফিসসমূহে দলিল-লেখকগণের সনদপত্র প্রদান, নবায়ন ও প্রযোজ্যক্ষেত্রে   

     বাতিলের ব্যবস্থা করা;

(ঙ) সাব-রেজিস্ট্রার কর্তৃক প্রত্যাখাত দলিল নিবন্ধন বিষয়ে আপীল শূনানী ও সিদ্ধান্ত প্রদান;

(চ) নিকাহ রেজিস্ট্রারগণের কার্যক্রম তত্ত্ববধান এবং তাদের ইন্ডেন্ট সংক্রান্ত কার্যাদি সম্পাদন; এবং

(ছ) রেজিস্ট্রেশন ম্যানুয়েল অনুযায়ী নকলনবীশ নিয়োজিত করা।

(জ) এ অফিসের আওতাধীণ সাব-রেজিস্ট্রী অফিসসমূহ হলো- চুয়াডাঙ্গা সদর, আলমডাঙ্গা,   

        দামুড়হুদা ও জীবননগর। সাব-রেজিস্ট্রী অফিসসমূহে আইন/বিধিমোতাবেক সকল প্রকার    

        দলিল রেজিস্ট্রেশন হয়ে থাকে।

 

ছবি

83d8d493908c08fea2689a38ef3c463d.docx 83d8d493908c08fea2689a38ef3c463d.docx


সংযুক্তি


সংযুক্তি (একাধিক)



Share with :

Facebook Twitter